হাসপাতালে লাকী আখন্দ

প্রথম প্রকাশঃ জুলাই ১৩, ২০১৬ সময়ঃ ২:০৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:০৯ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্কঃ

2015_09_07_17_32_46_YZZDJuEm0XHEJAqMmGWh4UccpiBalF_original

বাংলা গানের জগতের অসামান্য শিল্পী লাকী আখন্দ আবারও অসুস্থ হয়ে পড়েছেন। শারীরিক অবস্থা খারাপ হ‌ওয়ায় এই গুণী শিল্পীকে গত ৮ জুলাই ফের বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। এ তথ্য জানিয়েছেন লাকী আখন্দের বড় ভাইয়ের ছেলে দ্বীপ।

লাকী আখন্দের পারিবারিক সূত্রে জানা যায়, শিল্পী এখন শারীরিকভাবে খুব দুর্বল। কথাবার্তা তেমন বলছেন না। ৮ তারিখে হঠাৎ করেই এই গায়ক, সংগীত পরিচালক ও সুরস্রষ্টার কোমর ও পিঠের অংশে ব্যথা শুরু হয়। তবে শঙ্কার কিছু নেই বলে জানিয়েছেন ডাক্তাররা।

উল্লেখ্য, গত বছরের ১ সেপ্টেম্বরে লাকী আখন্দকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। তাখন বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। এরপরে তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। থাইল্যান্ডের পায়থাই হাসপাতালে প্রথম দফায় শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়।

এরপর তার লিভারে অস্ত্রোপচার করা হয়। এর পরপরই অক্টোবরের প্রথম দিকে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। দেশেই চিকিৎসাধীন ছিলেন কিছুদিন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত বছরের নভেম্বরে আবারও তাকে ব্যাংককে নেওয়া হয়। তখন তার শরীরে ছয়টির মতো কেমো দেওয়া হয়েছে। আর কেমো শেষে এ বছরের ২৬ মার্চ দেশে ফিরেন তিনি। তারপর নতুন করে বসেছিলেন গান নিয়ে। কিন্তু আবার অসুস্থ হয়ে পড়লেন তিনি।

প্রতিক্ষণ/এডি/সাদিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G